বাসা বদলের টিপস

বাসা বদলকে সহজতর করার জন্য কিছু টিপস অনুসরন করুন

নিজের আবাসস্থলটি নিজের মতো করে সাজিয়ে গুছিয়ে রাখতে কে না চায়। আমরা সকলেই চাই যে, আমার থাকার ঘর ড্রয়িং রুম ডাইনিং রুম ইত্যাদি সবগুলি ঘর সবাই পছন্দ করুক তাছাড়া নিজেরও একটা ভাল লাগার বিষয় আছে। নগরজীবনে সকলেরই নিজের বাড়ি নেই বটে তবে ভাড়া বাড়িতে নিজের চাহিদা আর রুচী অনুযায়ী চলতে চান সবাই। কিন্তু বিপত্তি ঘটে তখনই যখন বাসা বদল করা হয়।

সারা বছর নিজের মত অত্যন্ত যত্ন করে যে বাসাটি সাজিয়েছেন বাসা পরিবর্তনের সময় সবকিছু তছনছ করতে হয় ইচ্ছায় হউক অনিচ্ছায় হউক। বাসা স্থানান্তর করার পূর্বে সঠিকভাবে পরিকল্পনা মাফিক এগুলে পূর্বে যে অবস্থায় ছিল সেই অবস্থায় নতুন বাসায় গিয়ে পেতে পারেন। তখন দেখবেন আনন্দের আর শেষ নেই। বাসা বদলের সময় যে ঝক্কি ঝামেলা হয়েছে সব ভুলে যাবেন। কিভাবে প্রস্তুতি গ্রহন করলে নতুন বাসায় গিয়ে সবকিছু ঠিকঠাক মত পাবেন তাই বাসা বদলের টিপস দেওয়া হইল।

বাসা বদলের টিপস

বাসা বদলের টিপস

বাসা বদলের টিপস

মুভারস বিডি ডট কম বাসা  স্থানান্তর সেবার সাথে জড়িত আছি বহুদিন থেকে। বলা যায় প্রায় ২০ বছর যাবত এই সেবার সাথে জড়িত আছেন। বলা যায় জীবনের প্রায় অধিকাংশ সময় এই ব্যবসার সাথে জড়িত। এই দীর্ঘ সময়ে আনুমানিক দশ হাজারেরও অধিক বাসা বদলের অভিজ্ঞতা রয়েছে। রাজধানী ঢাকা ছাড়াও বাংলাদেশর সকল জেলায় রয়েছে আমাদের সার্ভিস। তবে সকল জেলা ঢাকায় ও ঢাকা থেকে সকল জেলা ও বিভাগে সার্ভিস প্রদান করে থাকি ।

আমরা যদিও আমাদের সার্ভিস গ্রহীতাদের সকল সেবাই প্রদান করে থাকি। প্যাকিং থেকে শুরু করে আসবাবপত্র খোলা ফিটিং এমনকি আনপ্যাকিং এর কাজটিও আমাদের লোকজন করে দিয়ে আসে। তারপরও যাহারা বাসার মালিক অর্থাত আপনি নিজের বাসা শিফটিং  করবেন। আপনার কি আর বসে থাকলে চলে। সকল দায়িত্ব শিফটিং কোম্পানীর হাতে ছেড়ে না দিয়ে যদি আপনি নিজেও কিছু দায়িত্ব পালন করেন তবে দেখবেন শিফটিং কাজটি কত সুন্দর হয়।

By |2020-04-14T15:02:57+00:00April 9th, 2020|বাসা বদল ব্লগ|
01774708090